আমন্ত্রণ না পেয়ে আ’লীগ এমপির মঞ্চ ভেঙে দিল যুবলীগ

Wednesday, November 6th, 2019

বিজয় নিউজ:::  শিবগঞ্জে অনুষ্ঠানের আমন্ত্রণ না পেয়ে শ্যামপুরের স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা রাস্তা উদ্বোধনী ফলক ও মঞ্চ ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে আওয়ামী লীগ দলীয় স্থানীয় এমপি ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল রাস্তার উদ্বোধনী ফলক উন্মোচন ও আলোচনা সভা করতে পারেননি।

তবে শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সমন্বয়ে সমঝোতার শেষে ফলক উন্মোচন শেষে দোয়া-মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এ নিয়ে স্থানীয় শিবগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও যুবলীগসহ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

বুধবার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর বাহাদুরটোলা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, মূল সংগঠন আওয়ামী লীগকে বাদ দিয়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা ও তার গ্রামের কয়েকজন যুবককে নিয়ে এলজিইডির বাস্তবায়নে প্রায় ৩৭ লাখ টাকা ব্যয়ে ৫৭০ মিটার রাস্তা উদ্বোধনের ফলক ও মঞ্চ তৈরি করা হয়। কিন্তু স্থানীয় আওয়ামী লীগকে অবগত না করায় তাদের মাঝে ক্ষোভ বিরাজ করে। পরে দুপুর ১২টার দিকে উদ্বোধনী ফলক ও মঞ্চ ভাঙচুর করে কতিপয় স্থানীয় নেতাকর্মী।

বুধবার দুপুরে প্রধান অতিথি সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল রাস্তার ফলক উন্মোচন ও আলোচনা সভা করতে গেলে বাধার সম্মুখীন হন। পরে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের সমন্বয়ের মাধ্যমে দুপুরে ফলক উন্মোচন শেষে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান ভোদন।

এ ব্যাপারে শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনের সন্ত্রাসী বাহিনী দিয়ে ফলক ও মঞ্চ ভাঙচুর করেছে এবং আলোচনা সভা ভণ্ডুল করেছে। যদি তার সঙ্গে পূর্বে আলোচনাসাপেক্ষে এই উদ্বোধনী ফলক উন্মোচন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ ব্যাপারে শ্যামপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান ভোদনের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।