আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের গনসংযোগে মুখরিত

Wednesday, February 10th, 2021

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):; সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মিছিল, মিটিং, মত ও কৌশল বিনিময় ইত্যাদি অব্যহত রয়েছে। চায়ের দোকান এখন মিনি পার্লামেন্টে পরিনত হয়েছে। সাধারন ভোটাররাও বসে নেই।
অতীতের নির্বাচিত চেয়ারম্যানদের দোষ-গুন ইত্যাদির হিসাব নিকাস করছেন সাধারন ভোটাররা। সব মিলে জনমত জরিপে ডাঃ রমজান আলী চৌধুরীর পাল্লা অনেকটা ভারী। এ সুবাদে তিনি রয়েছেন অনেকটা এগিয়ে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারনা তুঙ্গে। তারই ধারাবাহিকতায় ১নং বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ডাঃ রমজান আলী চৌধুরীর গনসংযোগে মুখরিত। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ১নং বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নবগঠিত কমিটির আহবায়ক পদপ্রার্থী। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মধ্যনগর থানা শাখা আহবায়ক কমিটির সদস্য। ১নং বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন শাখার আইন বিষয়ক সম্পাদক ও উক্ত ইউনিয়ন এর ১নং ওয়ার্ড এর ত্রান কমিটির সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। ডাঃ রমজান আলী চৌধুরী তিনি একজন পল্লী চিকিৎসক (এল.এম.এফ) চিকিৎসা সেবায় তিনি সাধারন মানুষের সাথে মিশে যথেষ্ট শুনাম অর্জন করেছেন।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার নির্বাচনী এলাকায় প্রচার প্রচারনায় মুখরিত। হাটে-মাঠে,ঘাটে, গ্রামগঞ্জের চায়ের দোকানে সাধারন মানুষের মুখে ডাঃ রমজান আলী চৌধুরীর কথা শোনা যায় খুব জোরে সুরে।