করোনায় বরিশালে ৩ জনের মৃত্যু,শনাক্ত ৮৫

Tuesday, April 27th, 2021

বিজয় নিউজ:; বরিশালে গত ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে দুইজন ও করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৮৫ জন। ফলে বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৩০৬ জন। একই সঙ্গে মৃত্যু ছাড়াল ২৫৪।

মঙ্গলবার সকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, নতুন ৮৫ জনের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশালে ৩০ জন। এই নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৬ হাজার ৪৯৫ জন। পটুয়াখালীতে ৬ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৯২ জন। ভোলায় নতুন ১৮ জন নিয়ে মোট শনাক্ত হয়েছে ১ হাজার ৭১০ জন। পিরোজপুরে মোট আক্রান্ত ১ হাজার ৫৬৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছে ৪ জন। বরগুনায় ৩ জন নিয়ে মোট ১ হাজার ২১০ জন এবং ঝালকাঠিতে ২৪ জন। মোট শনাক্ত দাঁড়িয়েছে ১ হাজার ২৩৪ জন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের তথ্য সংরক্ষক জে.খান স্বপন বলেন, গত ২৪ ঘণ্টায় এই ওয়ার্ডের আইসোলেশনে মোট ৮ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ২ জনকে করোনা ওয়ার্ডে নেওয়া হয়েছে। ২ জন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। একজন করোনা পজিটিভ রোগী মৃত্যুবরণ করেছেন। করোনা ইউনিটে মোট ১২৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। যার মধ্যে ৫৪ জনের করোনা পজিটিভ এবং ৭২ জন করোনা টেস্টের রিপোর্টের অপেক্ষায় আছে।