জিন ছাড়ানোর নামে বরিশালে বৃদ্ধকে পানিতে চুবিয়ে হত্যা

Sunday, February 2nd, 2020

সাইদুর রহমান সাঈদ, বাকেরগঞ্জ ;: বরিশালের বাকেরগঞ্জে জিনের আছর ছাড়াতে গিয়ে কালাম মৃধা নামে এক বৃদ্ধকে পানিতে চুবিয়ে হত্যা করেছে ভণ্ড কবিরাজ।

নিহতের স্ত্রী পারভীন বেগমের অভিযোগ, শুক্রবার রাতে চিকিৎসা নিতে গেলে ওই কবিরাজ তার স্বামীকে সারা রাত পানিতে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করে।

কালাম মৃধা পটুয়াখালী সদর থানার খলিসাখালী গ্রামের মৃত তোজম্বার মৃধার ছেলে।

পারভিন বেগম জানান, তার স্বামী কালাম মৃধা দীর্ঘদিন অসুস্থ ছিলেন। শুক্রবার বিকালে স্বজনদের সঙ্গে তিনি বাকেরগঞ্জের আউলিয়ারপুর গ্রামের মৃত কাঞ্চন ফকিরের ছেলে মো. রিয়াজ ফকিরের কাছে চিকিৎসা নিতে যান।

রিয়াজ ফকির রোগী দেখে জানান, রোগীর ওপরে জিনের আছর আছে। তাকে রাতে চিকিৎসা দিতে হবে। এরপর ওই কবিরাজ চিকিৎসার নামে তাকে সারা রাত পানিতে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করে। এ সময় স্বজনরা নিষেধ করলেও কবিরাজ কারও কথা শোনেনি।

পারভিন বেগম জানান, রোগী মারা গেলে ভণ্ড কবিরাজ আমাদের একটি কক্ষে আটক রেখে লাশ গুম করার জন্য মাইক্রোবাস নিয়ে আসে। এ সময় আমাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে রিয়াজ ফকির পালিয়ে যায়। স্বামী হত্যার বিচার দাবি করেন পারভীন বেগম।

অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ জানান, চিকিৎসার নামে প্রতারণা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিয়াজ ফকির পলাতক, তার বোনকে আটক করা হয়েছে।