ধর্মপাশায় প্রধানমন্ত্রীর উপহার গরিবদের মাঝে খাদ্য সহায়তা বিতরন

Wednesday, April 28th, 2021

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):; করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ দরিদ্র, দুঃস্থ এবং অসচ্ছল জনগণের খাদ্য সহায়তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে ধর্মপাশা উপজেলায় ১০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। আয়োজনে উপজেলা প্রশাসন।
করোনা ভাইরাস এর আতংকে সারা দেশে লকডাউনের কারনে নিন্তু আয়ের মানুষ কর্মহীন হওয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে ১০০টি প্যাকেট ত্রান সামগ্রী ধর্মপাশা উপজেলায় পাটিয়েছেন। এসব ত্রান সামগ্রী উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল দুপুর ১২টায় উপজেলা পরিষদ মাঠে এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়। ত্রান সামগ্রীতে ছিল ১৫ কেজি চাল, ১ লিটার সয়াবিল তেল, ডাল ১ কেজি, লবন ১ কেজি, চিনি ১ কেজি, চিড়া, আটা, সাবান ইত্যাদি মিলে ১২টি আইটেমের একটি করে প্যাকেট ১০০ টি পরিবারের মাঝে বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মুনতাসির হাসান, সহকারী কমিশনান (ভূমি) মোঃআবুতালেব, কৃষি অফিসার মো: নাজমুল ইসলাম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা রফিকুল ইসলাম, সিনিয়র মৎস্য অফিসার সানমুন হাসান বিপ্লব, এলজিইডি প্রকৌশলী মোঃ আরিফ উল্লাহ খান, উপজেলা ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর কর্মকর্তা প্রজেস চন্দ্র দাস, জনস্থস্ব্য অধিদপ্তর এর উপ প্রকৌশলী মোঃ মেহেদি হাসান, সমাজসেবা কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন ও বিভিন্ন পত্রিকার প্রেস মিডিয়ার কলম সৈনিক ভাইয়েরা উপস্থিত ছিলেন।