ধর্মপাশায় প্রশাসনের উদ্যোগে উন্নয়ন মেলা

Saturday, March 27th, 2021

ধর্মপাশা প্রতিনিধি(সুনামগঞ্জ):: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাড কোটের সামনে উপজেলা পরিষদের প্রতিটি দপ্তর একটি করে ষ্টল নিয়ে উন্নয়ন মেলায় অংশ নেন।
গতকাল ২৭মার্চ শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার এর উদ্যোগে একটি আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে শুরু করে সদর বাজার থানা ও বিশ্ব রোড প্রদক্ষিন করে উপজেলা পরিষদে এসে র‌্যালীটি সমাপ্ত হয়।
উপজেলা নিবাহী অফিসার মোঃ মুনতাসির হাসান, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবুতালেব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহমদ বিলকিস, সিনিয়ন মৎস্য অফিসার বিপ্লব, কৃষি অফিসার মোঃ নাজমুল ইসলাম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুর রহিম মিয়া, এলজিইডির প্রকৌশলী আরিফ উল্লা খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পি.আই.ও) প্রজেশ কান্তি দাস, রতন সরকারসহ সকল কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে প্রতিটি ষ্টল পরিদর্শন করেন।
পরিষেশে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনতাসির হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় পৃথক পৃথক দপ্তরের উন্নয়নের মানচিত্র পাঠ করেন, সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহমদ বিলকিস প্রমুখ।