নিহত পুলিশের দুই সদস্যকে চোখের জলে বিদায়

Saturday, November 2nd, 2019

বিজয় নিউজ::  চোখের জলে নিহত দুই সহকর্মীকে বিদায় জানালেন নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  শুক্রবার বাদ জোহর নওগাঁ পুলিশ লাইন মাঠে নামাজে জানাজা শেষে লাশবাহী গাড়িতে করে বিদায় জানিয়ে তাদের গ্রামের বাড়িতে পাঠানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নওগাঁর ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের তেঁতুলতলি মোড়ের পাশে একটি ব্যাটারি চালিত চার্জারকে পাশ কাটতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ডিবি পুলিশের এক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়।

নিহত দুই পুলিশ সদস্য হলেন, নওগাঁ ডিবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল বাসির (৩৮) ও পুলিশ সদস্য (কনস্টেবল) মনির হোসেন (৩৬)। বাসির উদ্দিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ও মনির হোসেনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়।

নওগাঁ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিন বলেন, ডিবির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের আট-নয়জনের একটি দল মোটরসাইকেল যোগে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুনের হযরতপুরে মাদক ব্যবসায়ীরা মাদক বেঁচাকেনা হচ্ছে এমন সংবাদে সেখানে অভিযানের উদ্যেশে রওয়ানা হয়। তেঁতুলতলি মোড়ে পৌঁছলে সেখানে ব্যাটারি চালিত একটি চার্জারকে পাশ কাটতে গিয়ে তারা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এতে উভয়ে মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হন।

এসময় অন্যান্য পুলিশ সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মনির হোসেন মারা যান। এএসআই আব্দুল বাসিরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

জেলা পুলিশ লাইন মাঠে জানাজায় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক মো. নিশারুল আরিফ, নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সহকারী পুলিশ সুপার মান্দা সার্কেল মতিয়ার রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ডিবির অফিসার ইনচার্জ কেএম সামসুদ্দিন, সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, তদন্ত অফিসার ফায়সাল বিন আহসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা।