পরীক্ষা শেষে সড়ক দুর্ঘটনায় আহত মাদরাসাছাত্রী

Sunday, November 3rd, 2019

রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালীতে সড়ক দুর্ঘটনায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেডিসি) এক পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

শনিবার দুপুরে সোয়া ১টার দিকে উপজেলার বাহেরচর বাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহত ওই পরীক্ষার্থীর নাম মোসাম্মাৎ রেবেকা। সে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মৌডুবি বাগে জান্নাত ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্রী।

আহত ওই শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, মৌডুবী বাগে জান্নাত দাখিল মাদরাসা থেকে জেডিসি পরীক্ষা অংশ্রগ্রহণ করে রেবেকা।

মাদরাসা কেন্দ্র থেকে কোরআন মাজিদ পরীক্ষা শেষ করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয় সে। পথিমধ্যে বাহেরচর বাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দান সংলগ্ন এলাকায় একটি যাত্রীবাহী মোটরসাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। কিন্তু আহতের শারীরিক অবস্থা মারাত্মক হওয়ায় তাকে জেলা শহরে নিয়ে যাওয়া হয়েছে।

এ ব্যাপারে ছোটবাইশদিয়া ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. ফিরোজ মাহমুদ বলেন, আহত ওই শিক্ষার্থীর আশঙ্কাজনক অবস্থা দেখে প্রাথমিক চিকিৎসা শেষে পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।