বরিশালে  ৬ স্বর্ণের দোকানে ডাকাতি- আহত পুলিশ কর্মকর্তা

Thursday, September 19th, 2019

বিজয় নিউজ রিপোর্ট।
বরিশালের বাকেরগঞ্জ পুলিশ পরিচয়ে ৬টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুটে নিয়ে গেছে। এসময় প্রতিরোধে এগিয়ে গিয়ে ডাকাতদের হামলায় বাকেরগঞ্জ থানায় এএসআই পুলিশ কর্মকর্তা রক্তাক্ত জখম হয়। তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়- বুধবার গভীর রাতে ৩/৪ টি স্পিডবোটযোগে ২০ থেকে ২২ ব্যক্তি কলসকাঠি বাজারে প্রবেশ করে নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়। এবং একপর্যায়ে তাদের কিছু সদস্য বাজারে ব্যাংক শাখার নিরাপত্তায় নিয়োজিত নাইট গার্ডসহ বেশ কয়েকজনকে রশি দিয়ে বেঁধে । অন্যদিকে আরও কিছু ডাকাত সদস্য স্বর্ণের দোকানগুলোতে লুটপাট করে ।

এই খবর পেয়ে বাকেরগঞ্জ এএসআই জসিমের নেতৃত্বে পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে ছুটে আসলে ডাকাত সদস্যরা এক সদস্য পুলিশ কর্মকর্তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে ডাকাতরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে স্পিডবোটযোগে পালিয়ে যায়।

বাজারের ব্যবসায়ীরা জানায় লক্ষী জুয়েলার্স, কলসকাঠি অলঙ্কার ভবন, কানাই কর্মকারের স্বর্ণের দোকান, পাল অলঙ্কার ভবন, সোনার গহনা ভবনসহ ৬ টি স্বর্ণের দোকানে লুটপাট করে।

ডাকাতিরকৃত মালামাল উদ্ধার এবং গ্রেপ্তারে পুলিশের টিম মাঠে রয়েছে বলে জানান ওসি।’