বিসিসির আর আই মাসুদ রানার ঘুষবানিজ্যে চলছে প্লান বিহীন বহুতল ভবনের কাজ

Sunday, July 26th, 2020

বিজয় নিউজ;: বরিশাল নগরীরতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্লান বর্হিভূত ভবন নির্মানের অভিযোগ উঠেছে। ২২ ওয়ার্ড জিয়া সড়ক প্রথম গলি মাস্টার বাড়ীর বাসিন্দা জাহিদুল হক রাজস্ব ফাকি দিয়ে অবৈধ স্থাপনা নির্মান করছে। এ ক্ষেএে বিসিসির নিদের্শনার কর্ণপাত করছে না তিনি। অভিযোগ সূতে জানা জায় বেশ কিছুদিন ধরে জিয়া সড়কে মাস্টার বাড়ী সংলগ্ন বহুতলা পাকা স্থাপনা নির্মান কাজ করেছে জাহিদ।

এ বিষয় বিসিসি কে অবগত করা হলে ১২ জুলা্ই বিসিসির আর,আই শাখার দায়িত্ব প্রাপ্তরা ঘটনা স্থলে গিয়ে অবৈধভাবে চলমালেন নির্মান কার্যক্রম বন্ধ করে দেয়া।বিসিসির লোকের উপস্থিতিতে কাজ বন্ধ করা হলেও তাদের চলে যাওয়ার পর পরই শুরু হয় নির্মান কাজ। ২১ জুলাই বিসিসিতে লিখিত অভিযোগ দিলে ২৩ তারিখ আর আই মাসুদ রানা সরেজমিতে গিয়ে কাজ বন্ধ করে দেয়।পরে বিসিসির লোকজন স্থান ত্যাগ করার পর পর পূর্নরায় কাজ করে। নাম প্রকাশ না করার শর্তে জানা জায় আর, আই রানার যোগসাজেই চলছে অবৈধ নির্মান কাজ।

এবং কিং তিনি ৬ হাজার টাকার বিনিময় অফিস বন্ধ থাকাকালিন কাজ করার হুকুম দেয়া হয়। এ বিষয় আর আই মাসুদ রানার সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি কোন টাকা পয়সার তাদের কাজ থেকে নেয়া হয়নি । এবং আমি ঘটনাস্থলে গিয়ে প্লানের কাগজপএ দেখতে চাইলে তারা কোন কাগজপএ দেখাতে পারে নাই তখন আমি কাজ বন্ধ করে দিয়েছি।