সুনামগঞ্জের মুকুট মিয়ার জন্মদিনে ধর্মপাশায় এম.এ মোতালিব চিশতীর উপহার

Sunday, January 24th, 2021

গিয়াস উদ্দিন রানা,ধর্মপাশা(সুনামগঞ্জ):: ধর্মপাশার জয়শ্রী বাজারে, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট সাহেবের জন্মদিনে এম.এ মোতালিব চিশতীর উদ্যোগে জয়শ্রী বাজারে কেক কেটে জন্মদিন পালন।
সুনমাগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট মিয়ার জন্মদিনে তার অনুস্বরন কারী, বাংলাদেশ আওয়ামী নির্মান শ্রমিক লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন অঞ্চল-২(নির্মান শ্রমিক ইউনিয়ন) এর সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগ, জয়শ্রী ইউনিয়ন শাখার সভাপতি, ধর্মপাশা উপজেলা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাসীন্দা নবজাগ্রত আওয়ামী লীগ আদর্শের প্রগতিশীল সাধারন মানুষের প্রিয় নেতা এম.এ মোতালিব চিশতীর উদ্যোগে গতকাল ২১ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে উপজেলার জয়শ্রী বাজারে কয়েক শত জনগনের উপস্থিতিতে, সুনামগঞ্জ জেলা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট সাহেবের জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এর পূর্বে, ধর্মপাশা উপজেলা সদর থেকে বিশাল একটি মোটর সাইকেল বহর শোভাযাত্রায় নিয়ে জয়শ্রী বাজারে যান। সেখানে এলাকাবাসীর উদ্দেশ্যে ও বাংলাদেশ আওয়ামী লীগ ও তার রাজনৈতিক শিক্ষা গুরু নূরুল হুদা মুকুট, স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাজ পথের আপোষহীন নেতা শামীম আহমেদ বিলকিস এর গুনগান জনমনে প্রকাশের মাধ্যমে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরিশেষে শুভ শুভ শু দিন মুকুট সাবের জন্মদিন সংঙ্গীত-গানের মাধ্যমে মিষ্টি বিতরন করে অনুষ্টানটি সমাপ্ত করা হয়।
এম.এ মোতালিব চিশতী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং জয়শ্রী ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে খুব জুড়েসুরে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। অন্যথায় দল যাকেই নৌকা প্রতীক বরাদ্দ দেয়, তিনি তার হয়েই নৌকার পক্ষে কাজ করবেন।