হিজলায় ছুরিকাঘাতে মহিলা খুন-আহত-১

Monday, April 12th, 2021

সাইফুল ইসলাম:: বরিশালের হিজলা উপজেলার থানা সংলগ্ন শ্রীপুর গ্রামের ২নং ওয়ার্ডে জমি সংক্রান্ত দ্বন্দ্বে তামিম মল্লিক নামে এক সন্ত্রাসীর ছুরিকাঘাতে রেহানা বেগম(৪৫) নামে এক মহিলা নিহত।তিনি আমীর হোসেন হাওলাদারের স্ত্রী। একই ঘটনায় নিহত রেহানার মা নুরজাহান(৭০) গুরুতর আহত হয়ে বরিশাল শেবাচিমের পথে।
নিহত রেহানার ছেলে শাকিল(২২) জানায়, শনিবার তার সাথে একই এলাকার মৃত মাস্টার আঃ রহিম মল্লিকের বড় ছেলে সন্ত্রাসী, মাদক সেবি ও বিক্রেতা তামিম মল্লিকের সাথে কথা কাটাকাটি হয়। সেই জেরে ১১ এপ্রিল রবিবার তামিম ছুরি হাতে তাকে খুজতেছে। এমন খবর জানার পরে শাকিল ফোনে হিজলা থানার পুলিশ সদস্য সুমনের সাথে আলাপ করলে সে বিষয়টি গুরুত্ব দেয়নি। বিষয়টি হিজলা থানাকে অবহিত করতে সন্ধ্যায় বাড়ি থেকে বেড় হতেই ছুরি হাতে তামিম, বাঁশ হাতে সাব্বির এবং তামিমের ফুপু অতর্কিত হামলা চালায়।
এসময় শাকিলকে বাঁচাতে মা রেহানা বেগম ও শাকিলের নানি নুরজাহান বেগম এগিয়ে এলে তাদেরকে ছুরিকাঘাত করে তামিম। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হিজলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেহানা বেগমকে মৃত ঘোষণা করেন। অপর দিকে নুরজাহান বেগমকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিমে প্রেরণ করা করেন।ঘটনাটি ছড়িয়ে পড়লে হিজলা থানার অফিসার ইনচার্জ(ওসি) অসীম কুমার সিকদার নিহতের সুরোতহাল রিপোর্টের জন্য হিজলা হাসপাতালে উপস্থিত হন।
এক প্রশ্নে ওসি জানান, ঘটনাটি সম্পর্কে তিনি অবহিত ছিলেন না। বিষয়টি খতিয়ে দেখছেন, তদন্ত চলছে, মামলা হচ্ছে।