হিজলায় বিএনপি নেতার ইন্তেকাল- বিভিন্নমহলের শোক

Wednesday, October 7th, 2020

হিজলা প্রতিনিধি:: হিজলা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাইনুল হাসান দুলাল (৬০) ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি অ ইন্না ইলাইহে রাজেউন।
৬ অক্টোবর রাত ৯:৪৫ মিনিটে বরিশালের রাহাত আনোয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দির্ঘ ৮ বছর পর্যন্ত বিভিন্ন রোগে ভুগছিলেন। ৭ অক্টোবর বেলা ২টায় হিজলা উপজেলা পরিষদ মাঠে জানাযা শেষ নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা অনুষ্ঠানে মরহুমের কর্মময় জীবনের উপর আলোকপাত করেন, হিজলা- মেহেন্দিগঞ্জ ও কাজিরহাট থানার সাবেক সংসদ সদস্য আলহাজ্জ্ব মেজবাহ উদ্দিন ফরহাদ।

মুলাদী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ ছাত্তার খান, সাবেক উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান মোঃ শহিদুল্লাহ, উপজেলা বিএনপির আহব্বায়ক আঃ গাফ্ফার তালুকদার, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক ও হিজলাগৌরব্দী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, বিএনপি নেতা আবিদুর রহমান হুমায়ন, মরহুমের ছোট ভাই ও কেন্দ্রীয় যুবদল নেতা দেওয়ান অলিউদ্দিন সুমন। জানাযা ও দোয়ামোনাজাত পরিচালনা করেন বাহেরচর সিনিয়র মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওঃ আবুল হাশেম মোঃ বশির উল্লাহ। আগামী শুক্রবার বাদ জুমা মরহুমের নিজ বাড়িতে কুলখানির আয়োজন করেছেন পরিবারবর্গ।