২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

করোনা আক্রান্ত বাবার চিন্তায় স্কুলছাত্রীর আত্মহত্যা!

আপডেট: মে ২৯, ২০২০

চাঁদপুর প্রতিনিধি :: প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্ত বাবার চিন্তায় আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী! চাঁদপুরের হাজীগঞ্জে এ ঘটনা ঘটেছে। নিজ ঘরে কেরোসিন তেল ঢেলে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে সে। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ছাত্রীর নাম নাসরিন আকতার চাঁদনী। সে উপজেলার সদর ইউনিয়নের সপ্তগ্রাম বালিকা উচ্চবিদ্যালয় থেকে চলতি বছর বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তার বাবা আনোয়ার হোসেন কাতার প্রবাসী। ১ ভাই ও ২ বোনের মধ্যে চাঁদনী দ্বিতীয়। তবে কেউ বলছেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারা গেছে সে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি জানান, যতদূর জেনেছি; চাঁদনী নিজেই গায়ে কোরোসিন ঢেলে আত্মহত্যা করেছে। তার বাবা আনোয়ার হোসেন কাতারে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। উনার ২টি কিডনী অচল। এ অবস্থায় বাড়িতে ফোনও করতে পারছেন না। ৩/৪ দিন পর একবার কথা বলেন।

তিনি বলেন, সরকারি ত্রাণ সহায়তায় তাদের পরিবারটি চলে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২৫০০ টাকা পেয়েছে তারা। বাবার খুবই আদরের মেয়ে ছিল চাঁদনী। বাবার কথা চিন্তা করেই হতাশা থেকে আত্মহত্যা করেছে সে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নিজ ঘরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে চাঁদনী। এ সময় সেখানে কেউ ছিল না। পরে চিৎকার শুনে ওই ঘরে ঢুকে বাড়ির লোকজন। তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তারা। মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেকে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানান, চাঁদনীর শরীরের ৮০ ভাগই আগুনে পুড়ে গেছে।
মৃতের সঙ্গে ঢামেকে অবস্থানরত তার দূর সম্পর্কের চাচা পুলিশের এসআই আরিফ দুপুর ২টায় মুঠোফোনে জানান, চাঁদনী সকাল সোয়া ১০টায় মারা গেছে। এ নিয়ে শাহবাগ থানায় জিডি করেছি। লাশ ময়নাতদন্তের জন্য নেয়া হচ্ছে।

67 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন