২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কালবৈশাখীর সঙ্গে শিলাবৃষ্টি হতে পারে আজ

আপডেট: মে ৩, ২০২১

বিজয় নিউজ:: দেশের আট বিভাগে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে আজ। এছাড়া কোথাও কোথাও শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে। এতে কমতে পারে তাপমাত্রা।

সোমবার সকালে ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এমনটাই জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এতে বলা হয়েছে, ঢাকা, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস বলা হয়, আজ ঢাকা, টাঙ্গাইল, মাদারীপুর, গোপালগঞ্জ, মাইজদী কোর্ট, ফেনী, পাবনা, পটুয়াখালী, পটুয়াখালীর খেপুপাড়া অঞ্চলসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। কোনো কোনো স্থানে তা কমতে পারে।

গতকাল রোববার রাতে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হয়েছে। সবচেয়ে বেশি বৃষ্টি হয় চাঁদপুরে, ৪৯ মিলিমিটার। এ ছাড়া কুড়িগ্রামের রাজারহাটে ৩৯ মিলিমিটার, শ্রীমঙ্গলে ৩০ মিলিমিটার ও ঢাকায় ৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়।

গতকাল বৃষ্টি হয়নি রাজশাহী ও বরিশাল বিভাগে। সামান্য বৃষ্টি হয়েছে চুয়াডাঙ্গায়। এ ছাড়া বাকি সব বিভাগে কমবেশি বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

104 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন