২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

গৃহবধূকে গলা কেটে হত্যা

আপডেট: জুন ৩, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার রাতে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার সকালে ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, নীলেরকুটি চওড়া গ্রামের বাশারত উল্লাহর মেয়ে বিউটি বেগমের (২৫) সঙ্গে ছয় বছর আগে বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালীরহাট গ্রামের আ. মতিনের ছেলে হাফেজ হাবিবুর রহমানের (২৮) বিয়ে হয়।

বিয়ের পর থেকে ওই হাফেজ তার স্ত্রীকে নির্যাতন করতেন। এরই মধ্যে তাদের কোলে এক কন্যাসন্তানের জন্ম হয়। দিন দিন স্বামীর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যাওয়ায় বেশ কয়েকবার সালিশবৈঠকও হয়েছিল।

গত রমজানে হাফেজ হাবিবুরের নির্যাতনে বিউটি বেগম আহত হলে বাবার বাড়ির লোকজন গিয়ে তাকে নিয়ে আসেন।

মঙ্গলবার রাতে বিউটি বেগম ও তার ছোট বোন বিথী বেগম (১৩) একই ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে বিথী বেগম ঘুম থেকে ওঠে বিউটি বেগমকে পাশে দেখতে না পেয়ে খোঁজখুঁজি শুরু করে।
পরে বাড়ির লোকজন পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেতে গোঙনির শব্দ শুনে ছুটে যান। সেখানে বাড়ির লোকজন বিউটি বেগমকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী ও মৃতের ছোট বোন বলে, তার স্বামী টিনের ঘরের বেড়া কেটে ঘরে ঢুকে বিদ্যুতের লাইন কেটে দিয়ে মুখ বেঁধে বাইরে নিয়ে গিয়ে ভুট্টাক্ষেতে ছুরি দিয়ে গলা কেটে দেয়।

খবর পেয়ে বুধবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল রিপোর্ট করে। পরে সকাল ১০টার দিকে পুলিশ ঘাতক স্বামীকে আটক করে।

এ ব্যাপারে রাজারহাট থানার ওসি মো. রাজু সরকার বলেন, থানায় হত্যা মামলা হয়েছে এবং আসামিকেও গ্রেফতার করা হয়েছে। মোটিভ উদ্ধারে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

63 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন