২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৃহবধূকে নিয়ে বরগুনার যুবলীগ সভাপতি উধাও!

আপডেট: জানুয়ারি ২৭, ২০২০

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় যুবলীগ নেতা রাসেলের বিরুদ্ধে ২ সন্তানের জননী রুশিয়া বেগমকে (৩২) নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী খলিলুর রহমান।

এ ঘটনায় প্রথমে স্বামী খলিলুর রহমান পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি ও পরে পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে মামলার বাদী খলিলুর রহমানকে হত্যার হুমকি দেয়া ও ঘরের আসবাবপত্র ভাঙচুরের কথা জানান।

অভিযুক্ত রাসেল পাথরঘাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের এলাকার মৃত মিন্টু চাপরাশীর ছেলে। তিনি ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রাসেলের সঙ্গে রুশিয়ার পরকীয়া চলে আসছিল। সম্প্রতি রাসেল খলিলের স্ত্রীকে পার্শ্ববর্তী উপজেলা তালতলী নিয়ে ৬ দিন থাকার পর ওই উপজেলার উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। সে সময় দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে তাকে ঘরে তুলে নেয় রাসেল। কিন্তু পরকীয়ার টানে আবারো রুশিয়াকে নিয়ে উধাও হয়ে গেছেন রাসেল।

খলিলুর রহমান বলেন, আমার স্ত্রীকে ফুসলিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার জন্য রাসেলকে আসামি করে মামলা করায় সে শনিবার বিকালে আমার ঘরে এসে আসবাবপত্র ভাঙচুর করে। বলে- আমি যদি মামলা তুলে না নেই তবে আমাকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে। আমাকে যে কোন সময় মেরে ফেলতে পারে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বাপারে যুবলীগ নেতা রাসেল জানান, আমি খলিল মিস্ত্রির স্ত্রীকে নিয়ে যাইনি। রুশিয়ার সঙ্গে আমার কথা হয়েছে সে তার বাবার বাড়ি তালতলী এলাকার পনু খলিফার কাছে আছে। আমার বিরুদ্ধে আমার চাচারা খলিল মিস্ত্রির সঙ্গে মিলে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি শাহাবুদ্দিন জানান, রাসেলের বিরুদ্ধে থানায় রুশিয়ার স্বামী খলিল জিডি করে। পরে পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাও দায়ের করেছে।

তিনি আরও জানান, রাসেলের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

81 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন