১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে কীর্তনখোলা এফসি’র মতবিনিময়

আপডেট: জানুয়ারি ৬, ২০২১

বিজয় নিউজ:: বরিশালে মতবিনিময় সভা করেছে খেলাধুলার সংগঠন ফুটবল ক্লাব কীর্তনখোলা এফসি। প্রথমে নবাগত বরিশাল জেলা প্রশাসক ও পরে দৈনিক যুগান্তর ব্যুরোর সাথে এই মতবিনিময় করেন সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার বিকেলে নগরীর প্যারারা রোডস্থ যুগান্তর বরিশাল ব্যুরো অফিসের মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বরিশাল টেলিভিশন মিডিয়া এ্যাসোসিয়েশন (বিটিএমএ), ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েশন (এনডিবিএ) এর সাধারণ সম্পাদক ও যুগান্তরের ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন বলেন, ‘তরুণদের মাদকমুক্ত রাখতে নিয়মিত খেলাধুলার বিকল্প নেই। আজকের তরুণরা খেলাধুলা থেকে দূরে অবস্থান করায় কিশোর গ্যাং’র সৃষ্টি হচ্ছে। অতীতের মত খেলাধুলার মধ্যে তরুণরা আনন্দ খুঁজে পেলে বর্তমান প্রজন্ম তাদের লক্ষ্যে পৌঁছাতে পারবে।’
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন বরিশাল বিভাগীয় সভাপতি সাঈদ পান্থ, বিজয় নিউজের প্রকাশক, যুগান্তরের ব্যুরো রিপোর্টার ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ নাসির উদ্দিন, দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো রিপোর্টার তন্ময় তপু, পিনিউজটোয়েন্টিফোর ডটকমের প্রকাশক অনিকেত মাসুদ, ক্লাবের সভাপতি ডেন্টাল সার্জন ফরিদ হোসেন, সাধারণ সম্পাদক রাজ্জাকুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, উপদেষ্টা অনিচুর রহমান ও সাইফুর রহমান সুমন, খেলোয়াড় সম্রাট, সাকিব, খোরশেদ, জুয়েল ও সাইদুল ইসলাম। এরআগে বরিশাল জেলার নবাগত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় জেলা প্রশাসক ক্লাবের সার্বিক কর্মকা-ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

123 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন