১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে ট্রলি ও মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত-২

আপডেট: এপ্রিল ৭, ২০২১

বিজয় নিউজ:: বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নে মালবাহী ট্রলির ধাক্কায় মাদরাসার সুপরিনটেনডেন্টসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার বেলা সোয়া ১২টায় চন্দ্রমোহন বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বরিশাল বন্দর থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হচ্ছেন- চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপরিনটেনডেন্ট আব্দুল জলিল (৫৫) ও তাকে বহনকারী ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২১)।
টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক কাজী মো. অলিউল্লাহ জানান, সুপারিনটেনডেন্ট আব্দুল জলিল ও আরেক সহকারী শিক্ষক মো. হেলালউদ্দিন ভাড়াচালিত মোটরসাইকেলে মাদরাসা থেকে পাশের ইউনিয়ন চাঁদপুরায় যাচ্ছিছলেন। মাদরাসার অদূরে বরিশাল-বাউফল রুটে নতুন সড়ক নির্মাণ কাজ চলছে। ওই এলাকা অতিক্রমের সময় সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত একটি মালবাহী ট্রলির ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে গেলে ঘটনাস্থলেই নিহত হন সুপরিনটেনডেন্ট মাওলানা আব্দুল জলিল। আহত শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন ও চালক আলাউদ্দিনকে হাসপাতালে নেওয়ার জন্য বরিশাল নগরী থেকে অ্যাম্বুলেন্স আসার অপেক্ষা করছিলেন তারা। ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স পৌঁছানোর আগেই আলাউদ্দিনের মৃত্যু ঘটে। আশংকাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

124 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন