২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে যুগান্তরের বর্নাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২০

বিজয় নিউজ:; কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে বরিশালে পালিত হয়েছে দৈনিক যুগান্তরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী। শনিবার বেলা ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব প্রাঙ্গনে এই আয়োজন করা হয়। প্রেসক্লাব প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভার্স্কাযের পাদদেশে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।


এর আগে দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বরিশাল শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুস, শেবাচিম হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ স.ম ইমানুল হাকিম, মানবাধিকার জোটের সভাপতি ডাঃ সৈয়দ হাবিবুর রহমান প্রমূখ।
তারা বলেন, “একটি প্রতিযোগিতা মূলক পরিবেশ পরিস্থিতির মধ্য দিয়ে যথেষ্ট সম্মানের সাথে, উজ্জতের সাথে বলিষ্ঠ লেখনীর মাধ্যমে জনগণের আস্থার প্রতীক হিসেবে যুগান্তর মাথা উঁচু করে এগিয়ে চলছে।
যুগান্তরকে আমরা যেভাবে পেয়েছি,সেভাবেই আমরা যুগান্তরকে দেখতে চাই অর্থাৎ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের উন্নয়ন ও অগ্রগতির প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের অসাম্প্রদায়িক চেতনার প্রতি তাঁদের যে গভীর শ্রদ্ধাবোধ সেভাবেই আমরা যুগান্তরকে দেখতে চাই।
সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বক্ষেত্রে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে যগান্তরের লেখনীর যে ধাঁর ;আগামী দিনগুলোতে তা আরো অব্যাহত থাকবে, দেশমাতৃকার সেবায় যুগান্তর পরিবার নিজেদেরকে আত্মনিয়োগ করবে।
যাঁরা শত বাধা-বিপত্তি পেরিয়ে খবরের পিছনে ছুটে বস্তুনিষ্ঠ সংবাদটুকু মানুষের কাছে তুলে ধরেন, যাদের জন্য যুগান্তর বরিশাল থেকে যথেষ্ট বস্তুনিষ্ঠ সংবাদ পাচ্ছেন ,তাঁদের প্রতি তিনি অভিনন্দন জানিয়ে তাদের উজ্জল ভবিষ্যত ও সার্বিক মঙ্গল কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মহসিন উল ইসলাম হাবুল, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হোসেন চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এসএম ইকবাল, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যাল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি গোপাল সরকার, সাবেক সাংসদ টিপু সুলতান,উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া,সাংবাদিক কাজী মিরাজ মাহামুদ, নারী সংগঠক রহিমা সুলতানা কাজল,বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, সহকারি রেজিষ্ট্রার বাহাউদ্দিন গোলাপ, যুগান্তর বরিশাল ব্যুরো রিপোর্টার সাইদুর রহমান পান্থ, মো: নাসির উদ্দিন,তন্ময় তপু,সাম্মিম আহম্মেদ, মাসুদ প্রমূখ।

90 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন