২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিজয় নিউজ এর আনুষ্ঠানিক উদ্বোধন

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৯

আমন্ত্রিত অতিথিরা আনুষ্ঠানিকভাবে কেক কেটে শুভ উদ্বোধন করেন- বিজয় নিউজ

স্টাফ রিপোর্র্টার ।।
নিজস্ব ধারার সংবাদ মাধ্যম বিজয় নিউজ এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে বিজয় নিউজের পক্ষ থেকে সিনিয়র সাংবাদিকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি নগর মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান (পিপিএম বার,) বলেন, ভাল রিপোর্ট প্রকাশ করার মাধ্যমে বিজয় নিউজ নিজেকে সমাজের কাছে তুলে ধরবেন।

অপ-সাংবাদিকতা আমাদেরকে যেন গ্রাস না করে সেদিকে লক্ষ রাখার আহবান জানান তিনি। তিনি আরো বলেন সমাজের আইন শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ ও সাংবাদিক মহল সমন্বয়ে কাজ করা যায় তাহলে নগর উন্নয়নে বেশী সময় লাগবে না।

আজ সোমবার ১৬ সেপ্টেম্বর বরিশাল প্রেস ক্লাবের তৃতীয় তালায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে শুভে”ছা বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ ডি,আই.জি শফিকুল ইসলাম (পিপিএম, বিপিপিএম (বার)।

আরো শুভে”ছা বক্তব্য রাখেন বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ ইউনুস,মাধ্যমিক ও উ”চ শিক্ষা বরিশাল আঞ্চলিক পরিচালন প্রফেসর মোয়াজ্জেম হোসেন,জাতীয় বিশ্ববিদ্যালয় বরিশাল আঞ্চলিক পরিচালক অলক সাহা,বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন,,প্রেস ক্লাব কার্যকরী পরিষদ সদস্য মুক্তিযোদ্দা নুরুল আলম ফরিদ, সাবেক সভাপতি এ্যাড, এস.এম ইকবাল, দৈনিক পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ প্রমুখ।

এর পূর্বে বিজয় নিউজ উদ্বোধনী অনুষ্ঠানে পবিএ কোরআন তেলোয়াত পাঠ করা হয়। পরে আমন্ত্রিত অতিথিরা আনুষ্ঠানিকভাবে কেক কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এছাড়া বিজয় নিউজের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি ও বিশেষ অতিথি সহ সিনিয়র ২০জন সাংবাদিকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চলনা করেন বিজয় নিউজের উপদেষ্টা ও দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন।

115 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন