২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ব‌রিশা‌লে কর ভব‌নে অ‌গ্নিকান্ড

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২০

বিজয় নিউজ:; বরিশাল করভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পুড়ে গেছে তথ্য সেবা কেন্দ্র। আগুনের ধোয়ায় অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরী অসুস্থ হওয়ায় তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ২ টা ৫২ মিনিটে নগরীর ক্লাব রোডস্থ করভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বরিশাল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফারুক হোসেন শিকদার জানান, কর ভবন সংলগ্ন রেন্ট এ কার এর শ্রমিকদের কাছ থেকে তারা অগ্নিকাণ্ডের খবর পান। খবর পেয়ে অল্প সময়ের মধ্যে তারা ঘটনাস্থলে পৌছে আধঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। প্রাথমিকভাবে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ড ঘটেছে বলে ধারণা ফায়ার সার্ভিসের। আগুনে করভবনের দোতলার তথ্য ও সেবা কেন্দ্রের তিনটি এসি, তিনটি কম্পিউটার, দুটি আলমিরা, কিছু ফাইল ও কাগজপত্র এবং অফিসের ডেকরেশন পুড়ে যায়। আগুনের ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষনিকভাবে জানাতে পারেনি কেউ।

উপ-কর কমিশনার মোঃ মঞ্জুর রহমান জানান, ওই ভবনের চারতলার ডরমেটরিতে থাকতেন অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরী। তিনি ধোয়ায় অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যুগ্ম কমিশনার লুৎফর রহমান জানান, বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ড হয়ে থাকতে পারে।

শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, অতিরিক্ত-কর কমিশনার শাওন চৌধুরীর চিকিৎসা চলছে। তার শরীরের কোথায় পোড়েনি, তবে ধোয়ায় তার কি ক্ষতি হয়েছে পরীক্ষা-নিরীক্ষা শেষে সেটা নিশ্চিত করা যাচ্ছে না।

108 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন