২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভাই নির্দোষ তাকে ফাঁসানো হয়েছে-ফারহানা চৌধুরী

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

ফেনী প্রতিনিধি::  ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নির্দোষ দাবি করে মুক্তি চেয়েছেন তার বোন ফারহানা চৌধুরী।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে ফেনীর পরশুরাম উপজেলার পূর্বসাহেব নগরের বাড়ীতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মাধ্যমে তিনি এ দাবি করেন।

গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, ‘আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে। সে হার্টের রোগী। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। আমার ভাইয়ের মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি’।

‘জুয়া খেলা সম্রাটের নেশা’ দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরীর এমন বক্তব্যকে মিথ্যাচার বলেও দাবি করেন তিনি। ফারহানা বলেন, ‘শারমিন চৌধুরী লোভী একজন নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রাখে।’

এদিকে শনিবার রাতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট সহযোগীসহ গ্রেফতার হওয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। রোববার বিকেলে সম্রাটকে নিয়ে পরশুরামের তার বাড়িতে অভিযানের গুঞ্জন ওঠে। বিকেলে উপজেলার সাহেব নগরের বাড়ির সামনে পুলিশের একটি গাড়ি কিছুক্ষণ অবস্থান নিলেও পরে কোনো ধরনের অভিযানের খবর পাওয়া যায়নি।

তবে তার সহযোগী ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে হেলিকপ্টারযোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। রোববার রাত পৌনে ১১টার দিকে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে র‌্যাব- ৭ তাকে ফেনী থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে নিয়ে আসে।

87 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন