২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে চরমোনাই পীরের শোক ও দোয়া

আপডেট: জুলাই ১৩, ২০২০

বিজয় নিউজ:: দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান, শীর্ষ সংবাদপত্র দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ইন্তেকালে শোক ও তার রুহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সোমবার এক শোকবার্তায় চরমোনাই পীর বলেন, মরহুম নুরুল ইসলাম বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা ও শীর্ষ ব্যবসায়ী। দেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বাংলাদেশে স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রাখেন।

পীর সাহেব চরমোনাই তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে আরো ব্যাপক ভুমিকা পালন করবে আশা প্রকাশ করেন।

মুফতি রেজাউল করীম বলেন, আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

প্রসঙ্গত, সোমবার বিকালে দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

128 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন