২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রিটার্নিং অফিসারের গাড়ি ভাঙচুর

আপডেট: ডিসেম্বর ২৮, ২০২০

পঞ্চগড় প্রতিনিধি :;পঞ্চগড়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আলমগীরের গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পৌরসভা এলাকার ২নং ওয়ার্ডের কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে বিভিন্ন কেন্দ্রে বিএনপি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে একাধিক ধাওয়া পাল্ট ধাওয়া ও সংষর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

আহতদের একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে।

উল্লেখ্য পঞ্চগড় পৌরসভার ১৫টি কেন্দ্রে সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। শীত উপেক্ষা করে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট দিতে সকাল থেকেই ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ তিনজন মেয়র প্রার্থী এবং ৫৩ জন কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫টি কেন্দ্রের ৯৭টি কক্ষে ভোট প্রদান করছেন ভোটাররা। মোট ভোটার সংখ্যা ৩৫ হাজার ১১ জন। এদের মধ্যে পুরুষ ১৭ হাজার ১৫৩ এবং নারী ভোটার ১৭ হাজার ৮৫৮ জন।

91 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন