২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শরীয়তপুরের ঈদ করতে গ্রামের বাড়ি গিয়ে ২ সন্তানকে হারালেন বাবা

আপডেট: আগস্ট ১৩, ২০১৯

নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে ভাই-বোন নিখোঁজ হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলো শরীফ বেপারী (১৭) ও তার বোন মাহফুজা আয়শা (৯)। শরীফ বেপারী ও তার বোন মাহফুজা আয়শা উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক বেপারীর সন্তান। শরীফ ঢাকা বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

বাবা আব্দুল হক বেপারী বলেন, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১-এর মদিনানগর এলাকায় থাকি। আমার গ্রামের বাড়ি শরীয়তপুরের নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামে। আমি সিএনজিচালক। আমার দুই ছেলে এক মেয়ে। গত বুধবার মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়িতে ঈদ করতে আসে।

তিনি বলেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। শরীফ নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায়। এ সময় ভাইকে বাঁচাতে বোন মাহফুজা নদীতে নেমে ডুবে যায়। দুপুর থেকেই শরীফ ও মাহফুজা নিখোঁজ রয়েছে। এখনো তাদের উদ্ধার করা যায়নি। ঈদ করতে এসে দুই সন্তানকে হারালাম আম

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী বলেন, ভাই-বোন নিখোঁজ হওয়ার পর নড়িয়া থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। নারায়ণগঞ্জ থেকে তিনজন ডুবুরি আনা হয়েছে। তারা উদ্ধারকাজ চালাচ্ছেন। এখনো তাদের সন্ধান পাওয়া যায়নি।

92 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন