২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

হিজলায় ৬ দফা কর্মসূচী নৌকার নির্বাচনী জনসভায় পরিনত। বিদ্রোহীদের ৪৮ ঘন্টার আল্টিমেটাম

আপডেট: জুন ১৪, ২০২১

সাইফুল ইসলাম, (হিজলা):: বরিশালের হিজলা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে জেলা আওয়ামী লীগ। এই সময়ের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার না করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে।
শনিবার বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি তালুকদার মো. ইউনুস হিজলায় এ আল্টিমেটাম দেন।
বরিশাল জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ হিজলা উপজেলার কয়েকটি ইউনিয়নের নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভা থেকে এ ঘোষনা দেন। এর আগে তারা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নৌকার প্রার্থী শাহজাহান তালুকদারের পক্ষে গণসংযোগ ও পথসভা করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু শিকদার।
গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনসুর আহমেদ, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন হাওলাদার ও ইকবাল হোসেন মাতাব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু শিকদার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ খান, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক গোলাম মহিউদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ টিটু, যুবলীগ নেতা কাজী সাইলু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর আহমেদসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
দিনভর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ হিজলা উপজেলার হরিনাথপুর, মেমানিয়া ও বড় জালিয়া ইউনিয়নের খুন্না বাজারে নৌকার প্রার্থীদের পক্ষে গণসংযোগ করেন এবং নৌকা প্রার্থীদের জনতার হাতে তুলেদেন জেলার নেতারা।

86 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন