ধর্মপাশায় ধর্ষনের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ

Friday, October 23rd, 2020

গিয়াস উদ্দিন রানা, ধর্মপাশা (সুনামগঞ্জ):: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন ভারতের সীমান্তবর্তী উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের ইছামারি গ্রামের দুই নরপশু ধর্ষক গতকাল মঙ্গলবার স্থানীয় গুলগাঁও বাজার থেকে গ্রেপ্তার করে মধ্যনগর থানা পুলিশ।
মামলার এজাহার ও মধ্যনগর থানা সূত্রে জানা যায়, উপজেলার ভারতের সীমান্তবর্তী উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের ইছামারি গ্রামের সোহেল সে দীর্ঘদিন যাবত টাঙ্গাইল জেলার সখীপুর এলাকায় বসবাস করছে।

গত ১৭ অক্টোবর তার স্ত্রী ও শালীকে নিয়ে ইছামারি গ্রামে আশার সময় পার্শবর্তী গুলগাঁও বাজারে আশার পর সন্ধ্যা হওয়ায় ইছামারি গ্রামে তাদের বাড়ীতে যাওয়ার জন্য রিক্সা খুঁজছিল। এমন সময় ইছামারি গ্রামের ওহেদ আলী ও আমিরুল, তাদের বলেন আমার বাসায় রেষ্ট নিন পরে রিক্সায় আপনাদেরকে বাড়ীতে পাটিয়ে দিব। ওই দিন ওহেদ আলীর স্ত্রী বাসায় ছিল না বিধায় সোহেল মিয়ার ন্ত্রী ও তার শালীকাকে বাসায় এনে শালীকাকে আলাদা একটি রুমে বসায়ে বাহির দিয়ে দরজার চিটকারি লাগিয়ে অন্য একটি রুমে সোহেল মিয়ার স্ত্রীকে ওহেদ আলী ও আমিরুল পালাক্রমে ধর্ষন করে। গত ১৯ অক্টোবর মঙ্গলবার ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক ওহেদ আলী ও আমিরুলকে আসামী করে মধ্যনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষন মামলা দায়ের করে। মধ্যনগর থানা পুলিশ গতকাল ২০ অক্টোবর গুলগঁাও বাজারে অভিযান চালিয়ে ধর্ষক ওহেদ আলী ও আমিরুলকে গ্রেপ্তার করে পুলিশ।
এব্যাপারে মধ্যনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল্লা আল মামুন বলেন, উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের ইছামারি গ্রামের ধর্ষীতা বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করে। গতকাল গুলগাঁও বাজারে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে ধর্মপাশা উপজেলা সিনিয়র জোডিশিয়্যাল আদালতে প্রেরন করেছি।