নারীর ব্যাগে মিলল ৪০ হাজার ডলার ও ১৩ লাখ রুপি

Sunday, August 18th, 2019

বেনাপোল-যশোর মহাসড়কের বেনাপোলের আমড়াখালি চেকপোস্ট এলাকা থেকে সুরাইয়া বেগম (৩৫) নামে এক নারীর ব্যাগ তল্লাশি করে ৪০ হাজার ৪০০ ইউএস ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৭ আগস্ট) রাত ৮টার দিকে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহনে তল্লাশি করে এই ডলার ও রুপিসহ তাকে আটক করা হয়। আটক সুরাইয়া বেগম ঢাকা দোরতুবাগ এলাকার শাহ আলমের স্ত্রী।

বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহনে তল্লাশি করে এক নারীর ব্যাগ থেকে ৪০ হাজার ৪০০ ইউএস ডলার ও ১৩ লাখ ভারতীয় রুপিসহ তাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার (১৭ আগস্ট) রাত ৮টার দিকে তাকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আমড়াখালি চেকপোস্ট কমান্ডার নায়েব সুবেদার শাহীন আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, এক মহিলা বিপুল পরিমাণ ইউএস ডলার ও ভারতীয় রুপি নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছে। এ সময় বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহনে চেকপোস্টে এলে তল্লাশি করা হয়। পরে ওই পরিবহনে থাকা সুরাইয়া নামে এক নারীকে আটক করা হয়।

এ সময় ওই নারীর ব্যাগ তল্লাশি করে উল্লেখিত ইউএস ডলার ও ভারতীয় রুপি পাওয়া যায়। আটক নারীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।