হিজলায় মধ্যযুগীয় কায়দায় যুবককে হাত-পা বেঁধে টয়লেটের পানি খাওচ্ছে(ভিডিও)

Monday, October 7th, 2019

বিজয় নিউজ::  দেশে আইন কঠোর থাকাশর্তে মধ্যযুগী কায়দায় নির্যাতন বন্ধ হচ্ছে না।তার একটি উদাহারন বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর নামক স্থানে আজম বেপারী নমেে যুবককে ৭/৮ জন একিত্র হয়ে যুবকটির প্রথমে হাত বেধে এর পরে দুই পা রশি দিয়ে বেধে চর থাপর মারে এক পর্যায় যুবককে রাস্তার উপর ফেলে রৌদে ৮ থেকে ১০ মিনিট ফেলে রাখা হয়। এতে ঐ এলাকার এস্থানীয় সন্তাসী ক্ষেন্ত হয়নি।

পাশ্বে থাকা টয়লেট থেক ময়লা পানি এনে যুবককের মুখে ৩/৪ জনে ডালে এমন সময় যুবকটি হাউমাউ করে কাদতে থাকে এবং চিৎকার করে আমার মুখে ময়লা দিয়েন না বাবা আমাকে ক্ষমা করেন আমি কোন অপরাধ করিনি । কেন আমাকে আপনারা টয়লেটের ময়লা আমাকে মুখে ডেলে দিচ্ছেন ।

এসময় তাদের হাতে পা ধরে রক্ষা মেলেনি। নাম প্রকাশ না করার শর্তে  জানায় হরিনাথপুর লঞ্জখাটের সুপারভাইজার মাহবুব সিকদার নেতৃত্বে ৬/৭ জন মিলে পূব শক্রতার জের ধরে তাকে এভাবেই নির্যাতন করে।

আমি অনেক চেষ্টা করেছিলাম কিন্তু এলাকার সন্তাসী তারা তাদের বিরুদ্ধে কথা বলামানে নিজেকে বিপদে ফেলা তাই আমরা তাদের কে কিছু বলতে গেলে আামাদের বিপদ আসবে। তিনি আরো বলেন এসময় সন্তাসীর মোবাইলে ভিডি করে ঘটনাটি ৪/৫ দিন আগের । ঐ ভিডি ১ মিনিট ১৫ সেকেন্ড ফেইসবুকে সোমবার রাত ৮ টায় ভাইরাল হয় । এবং তিনি বলেন হরিনাথপুর পুলিশ ফাড়ির এস আই তারেক বিষয়টি জানেন।

এই বিষয় হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিম কুমার সিকদারের সাথে মুঠো ফোনে আলাপ করার চেষ্ঠ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।