২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাদকসহ ভুয়া এমপি গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১১, ২০২০

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ এক ভুয়া এমপিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছে থাকা জাতীয় সংসদের স্টিকার সংবলিত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার দুপুরে জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে প্রাইভেটকারে মাদক পাচারের সময় মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার টেকানগর এলাকার ওয়াসিম মিয়া ও তার চালক ঠাকুরগাঁও জেলার জাহানপাড়া এলাকার রুহুল আমিন।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ ওয়াসিম ও তার সহযোগীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জাতীয় সংসদের স্টিকার ও সচিবালয়ের স্টিকার তাদের গাড়িতে ব্যবহার করে ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তাদের গাড়িটির গতিরোধ করে র‌্যাব। পরে তাদের পরিচয় জানতে চাইলে গ্রেফতারকৃত ওয়াসিম নিজেকে সংসদ সদস্য দাবি করে। ওই সময় র‌্যাবের সন্দেহ হলে গাড়ি তল্লাশি করা হয়।

এ সময় তার গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রকৃত সত্য প্রকাশ করে তারা।

র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) বলেন, দীর্ঘদিন যাবৎ ওয়াসিম ও তার সহযোগীরা এই পথ দিয়ে মাদক পাচার করে আসছিল। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

124 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন