১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

র‌্যাব-৮ অভিযান করে অস্ত্রসহ আটক-১

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

বিজয় নিউজ:: র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল পিরোজপুরে অভিযান চালিয়ে সাইদুল ইসলাম হাওলাদার (৪০) নামের এক জলদস্যুকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে ই-মেইল বার্তায় পাঠানো এক বিজ্ঞপ্তির মধ্যামে তথ্যের সত্যতা নিশ্চিত করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য জলদস্যু সাইদুল ইসলামসহ তাদের দলের একাধিক সদস্যরা পিরোজপুর জেলার সদর থানার বকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিত্বে সোমবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে বরিশাল র‌্যাব-৮ এর সদস্য সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যু দল পালিয়ে গেলেও র‌্যাব সদস্যরা সাইদুল ইসলাম হাওলাদার নামের একজনকে আটক করেছে।

সেখানে তল্লাশী চালিয়ে একটি বিদেশী একনালা বন্দুক, দুইটি দেশীয় একনালা বন্দুক, দুইটি রামদা, নয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক সাইদুল জানায়, তারা ডাকাতির উদ্দেশ্যে শরনখোলা থেকে এসেছে। আটক সাইদুল ইসলাম বাগেরহাট জেলার শরনখোলা থানা এলাকার বাসিন্দা মৃত সৈয়জদ্দিন হাওলাদারের পুত্র। তার নামে শরনখোলা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

99 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন