২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ছাত্রলীগের সংঘর্ষ : দুইপক্ষের পাল্টাপাল্টি অভিযোগ

আপডেট: নভেম্বর ৯, ২০১৯

বিজয় নিউজ::  ইডেন কলেজে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করেছেন ছাত্রলীগ নেত্রীরা।

মূল ঘটনা সম্পর্কে জানতে চাইলে ইডেন কলেজের বঙ্গমাতা হলের এক শিক্ষার্থী বলেন, প্রথমে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আঞ্জুমান আরা অণুর অনুসারী ছাত্রলীগ সদস্য তামান্নাসহ কয়েকজন পাঁচতলা থেকে দোতলায় আসেন রূপার অনুসারী নাবিলা ও তার বোনকে হল থেকে বের করে দেয়ার জন্য। পরে মাহবুবা নাসরিন রূপা অনুসারীরা অণুর অনুসারীদের আক্রমণ করে।

একপর্যায়ে অণুর অনুসারী ছাত্রলীগের সদস্য তামান্নার হাতে কোপ লাগে। এরপর রূপার অনুসারী নাবিলার বোনকে কোপ দেয় অণুর অনুসারীরা। নাবিলার বোন হলের বহিরাগত। তার ঘাড়ে কোপ লাগে। পরে অণুর অনুসারী আর রূপার অনুসারীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

এসব বিষয়ে জানতে চাইলে মাহবুবা নাসরিন রূপা বলেন, অণুর নেতৃত্বে মেয়েরা চায় যেন আমরা যেন ক্যাম্পাসে না থাকি। ও (অণু) একা ক্যাম্পাসে থাকবে। বিবাহিত হওয়া সত্ত্বেও কেন্দ্রীয় ছাত্রলীগের পদ নিয়েছে সে। ও একমাত্র মেয়ে যে বিসিএস, বিভিন্ন ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁস করেছে। ও কিন্তু আসামি। ও একমাত্র মেয়ে যে আমাদের ক্যাম্পাসের মেয়েগুলোকে বাইরে নেয়। ও একমাত্র মেয়ে যে রাত ১২টার পরে মদ খেয়ে হলে ঢোকে এবং ইয়াবা ব্যবসা করে।

তিনি বলেন, আমরা এ নিয়ে আগেও প্রতিবাদ করেছি। আমাদের আহ্বায়ককে (ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তাসলিমা আক্তার) এ ব্যাপারে জানিয়েছি। এসব করতে নিষেধ করেছি। এগুলো বলার পর ও (অণু) পাঁচ-ছয়দিন ধরে রাত ১২টার পর মিটিং করে, আমাকে নাকি হল থেকে বের করে দেবে। এরপর আমি বলেছি আমাকে হল থেকে বের করা লাগবে না আমি তো এমনিতেই হলে থাকি না। উপজেলার কাজে মাঝেমধ্যে ঢাকায় এসে দু-একদিন থাকি। ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে এসব বিষয়ে জানানো হয়েছে।

159 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন