২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল বিশ্ববিদ্যালয় আবরারের হত্যার বিচারের মোমবাতি প্রজ্বল

আপডেট: অক্টোবর ১১, ২০১৯

বিজয় নিউজ::  বুয়েট শিক্ষার্থী আবরারের প্রতি শ্রদ্ধা নিবেদন ও হত্যার দ্রুত বিচারের দাবীতে “মোমবাতি প্রজ্বলন ” করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬:৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়টির একাডেমিক ভবনের নিচ তলায় এ আয়োজন করা হয়।

সেসময় শিক্ষার্থীরা গত ৬ অক্টোবর দিবাগত রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) এর তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল(ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনাক অত্যন্ত বর্বরোচিত ও পাশবিক হিসেবে আখ্যা দেয়।

সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আলীম সালেহীর সঞ্চালনায় মোমবাতি প্রজ্জলন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন গণিত বিভাগের মহিউদ্দিন সিফাত, মার্কেটিং বিভাগের লোকমান হোসেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের আলিসা মুনতাজ, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শাওনুর রহমান শাওন এবং অর্থনীতি বিভাগের জি এম ইকবাল মাহমুদ।

সভায় বক্তব্যকালে মহিউদ্দিন সিফাত বলেন, ” নিরপরাধ ছাত্রকে নির্মমভাবে পিটিয়ে হত্যা একটি সভ্য দেশে কোনোভাবেই কাম্য নয়। আমরা এমন হত্যাকান্ডের তীব্রভাবে প্রতিবাদ জানাচ্ছি। সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যাবস্থা গ্রহণ করেছে এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

100 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন