২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নাচের ঘটনায় আয়োজকদের তওবা পড়ালেন এলাকাবাসী,ক্ষমা চাইলেন চিত্রনায়িকা মুনমুন

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০

বিজয় নিউজ:: মসজিদের পাশে নৃত্য পরিবেশন করার ঘটনায় গেল কয়েক দিনে তুমুল সমালোচিত হয়েছেন ঢাকাই ছবির একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন।

এমন কাণ্ড ঘটানোয় মুনমুনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান।

এ জন্য পরে ধর্মপ্রাণ দেশবাসীর কাছে ক্ষমাও চেয়েছেন নায়িকা মুনমুন।

এবার এ ঘটনার কারণে আল্লাহর কাছে তওবা পড়ে ক্ষমা চেয়েছেন ওই নাচের আয়োজকরা। শুধু তওবাই নয়, মসজিদটিও সংস্কারে সহযোগিতার আশ্বাস দেন তারা।

বৃহস্পতিবার দুপুরে ওই মসজিদের সামনে স্থানীয়দের উপস্থিতিতে তওবা পড়ে ক্ষমা চেয়ে এই আশ্বাস দেন আয়োজনকারী ব্যক্তিরা।

তাদের তওবা পড়িয়ে দেন সখীপুর উপজেলা কওমি ওলামা পরিষদ সভাপতি মাওলানা সাইফুল্লাহ বেলালী।

এ বিষয়ে আয়োজক দলটির আল মদিনা সমবায় সমিতির সাবেক সভাপতি ও উপজেলা মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. স্বপন বলেন, ‘ওই দিন মসজিদ ঘরটি আমাদের নজরে আসেনি। মসজিদ ঘর দেখলে আমরা এমন কাজ করতাম না। আমরা দেশবাসীর কাছে ক্ষমা চাইছি।’

মাওলানা সাইফুল্লাহ বেলালী বলেন, ‘আয়োজক কমিটি ভুল স্বীকার করে তওবা পড়েছে। এ ঘটনায় এখন আমাদের আর কোনো অভিযোগ নেই। মহান আল্লাহপাক আয়োজকদের তওবা কবুল করুন।’

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা গেছে, মসজিদের সাইন বোর্ড লাগানো টিনের তৈরি একটি ঘরের সামনে মেরুন রঙের পোশাকে প্রফুল্লচিত্তে নাচছেন মুনমুন।

ভিডিওটি ভাইরাল হলে নেটিজেনরা মুনমুনের তীব্র সমালোচনায় মেতে ওঠেন।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর টাঙ্গাইলের সখীপুরে নৌকা ভ্রমণে যান চিত্রনায়িকা মুনমুন। মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত স্থানীয় আল মদিনা সমবায় সমিতির উদ্যোগে এই ভ্রমণের আয়োজন করা হয়। নৌকা ভ্রমণ শেষে উপজেলার কাঁকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার মসজিদের পাশে মুনমুনের নাচের এই আসর বসানো হয়।

এ ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন এলাকাবাসী।

120 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন