১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভয়ঙ্কর রূপে দেখা দিল জ্বিন

আপডেট: নভেম্বর ১, ২০১৯

বিনোদন প্রতিবেদক::  এলোমেলো চুল। বড় বড় হাতে নক। আর সাদা রঙের চোখ। গভীর রাতে অন্ধকার রাস্তায় হাঁটতে হাঁটতে হঠাৎ এমন কিছু সামনে এসে দাঁড়ালে কার না ভয় লাগবে! জ্বিন-ভূতের গল্প শুনতে শুনতে ভয় পাওয়া অনেকেরই স্বভাব। এসব গল্প নিয়ে বিশ্ববিখ্যাত অনেক ভৌতিক সিনেমাও নির্মাণ হয়েছে।

এবার বাংলাদেশে ভৌতিক গল্প নিয়ে ‘জ্বিন’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরী।

সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। বাকি আছে গানের কিছু শুটিং। এর আগেই বৃহস্পতিবার রাতে প্রকাশ হলো সিনেমাটির ফার্স্ট লুক। ভয়ঙ্কর রূপে দেখা দিল জ্বিন। ভৌতিক চেহারা নিয়ে হাজির হয়েছেন নায়িকা পূজা চেরী। তাকে দেখে চেনার উপায় নেই বরং ভয়ই লাগবে।

নির্মাতা নাদের চৌধুরী জানিয়েছেন, এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করেন। দেখা যাবে তার ওপর একটা জ্বিন ভর করেছে। আর নানা রকম ঘটনা ঘটাতে থাকে সে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও অভিনয় করছেন- রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে মুক্তি পাবে ছবিটি।

147 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন