২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

‘মিস্টার ইন্ডিয়া’র সেই গানের লুকে ফিরলেন শ্রীদেবী!

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯

মৃত্যুর এক বছর পরেও শ্রী যেন ভীষণ রকম জীবন্ত । মোমের মূর্তি দেখে বোঝার উপায় নেই আসল না নকল। মুহূর্তের জন্য চোখে ধাঁধাঁ লেগে যেতে পারে। সেই চেনা লুক। পরনে গোল্ডেন সাটিনের পোশাক। গাঢ় লাল লিপস্টক। ডার্ক আই মেকআপ। মাথায় বাহারে মুকুট। সঙ্গে একগাল চওড়া হাসি। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির ‘হাওয়া হাওয়াই গার্ল’-এর ঝলকেই ফের ধরা দিলেন শ্রীদেবী। এবার বলিউড ডিভা জায়গা করে নিলেন সিঙ্গাপুরের মাদাম তুসোয়।

বেঁচে থাকলে হয়তো এই ‘ওয়াক্স স্ট্যাচু’ উদ্বোধন করতেন স্বয়ং শ্রীদেবীই। তবে বাস্তবে তা আর সম্ভব নয়। তাই মায়ের মূর্তি উদ্বোধন করতে সিঙ্গাপুর গিয়েছিলেন জাহ্নবী। সঙ্গে ছিলেন বাবা বনি কাপুর এবং বোন খুশি। শ্রী’র মোমের মূর্তি মাঝে রেখে সপরিবার ছবি তুলেছেন কাপুর ফ্যামিলি। এই ফ্রেম দেখে সকলেই বলছেন, বিশ্বাসই হচ্ছে না যে শ্রীদেবী বেঁচে নেই। হাসিটা এত উজ্জ্বল মনে হচ্ছে যেন এখনি ক্যামেরার ফ্ল্যাশের সঙ্গে হাত নেড়ে পোজ দেবেন শ্রী।
গত ১৩ আগস্ট ছিল বলিউড ডিভা শ্রী’র ৫৬তম জন্মদিন। সে সময়েই সিঙ্গাপুরের মাদাম তুসো কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় অভিনেত্রীকে ট্রিবিউট দিতে মিউজিয়ামে বসানো হবে শ্রীদেবীর মূর্তি। মাদাম তুসো কর্তৃপক্ষ বলি ডিভার ওয়াক্স স্ট্যাচু-র ফিনিশিং টাচ নিয়ে বানিয়েছিল একটি টিজার। ওয়াক্স স্ট্যাচু উদ্বোধনের ২৪ ঘণ্টা আগে টুইটারে সেই ভিডিও শেয়ার করেছিলেন বনি কাপুর। লিখেছিলেন, কেবল আমাদের মনে নয়, শ্রীদেবী আজীবন বেঁচে থাকবেন তার অগণিত ভক্তের হৃদয়ে। সূত্র : দ্য ওয়াল।

104 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন