রাজনীতিবিদদের হাতে এখন আর রাজনীতি নেই : মেনন

Friday, July 5th, 2019


স্টাফ রিপোর্টার :
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, এখন আর বাংলাদেশের রাজনীতি রাজনীতিবিদদের হাতে নেই। আমি একথা শুধু বাহিরে নয়; জাতীয় সংসদেও অনেকবার বলেছি।
শুক্রবার বেলা ১২ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা শাখার আয়োজনে জেলা কমিটি সদস্য প্রয়াত মাহমুদুল আলম কালু’র স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন আরও বলেন, বৃহস্পতিবার বরিশালে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় নেতারা বলেছেন-আওয়ামী লীগে হাইব্রিড নেতাদের আশ্রয়-প্রশয় দেয়া হবেনা। অথচ বরিশালজুড়ে ওইসব নেতাদের ছত্রছায়ায়-ই হাইব্রিডদের দাপটে ত্যাগী ও নির্যাতিতরা রাজনীতি থেকে অবসরে চলে গেছে।
জেলা কমিটির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে ও সাবেক সাংসদ এ্যাডভোকেট টিপু সুলতানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাশেদ খান মেননের সহধর্মীনি লুৎফন্নেছা খান এমপি, ওয়ার্কাস পার্টির নেতা ও প্রয়াত মাহমুদুল আলম কালু’র সহধর্মীনি রোমেনা বেগম, এ্যাডভোকেট তরুন চন্দ্র দে, অধ্যাপক জলিলুর রহমান, এ্যাডভোকেট আব্দুল হাই মাহাবুব, এ্যাডভোকেট একে আজাদ, এ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু, মোজাম্মেল হক ফিরোজ, আব্দুল মোতালেব হাওলাদার প্রমুখ। সভার শুরুতে প্রয়াত মাহমুদুল আলমের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রাশেদ খান মেননসহ ১৪ দলের জেলা কমিটির নেতৃবৃন্দরা।