২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নববধূর ভুল চিকিৎসায় মৃত্যু,ম্যাজিস্ট্রেট দেখে পালালেন চিকিৎসক

আপডেট: অক্টোবর ৬, ২০১৯

নাটোর প্রতিনিধি ::  নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া হেলথকেয়ার জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় এক নববধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাসপাতালটি সিলগালা করে দিয়েছে প্রশাসন। একই সঙ্গে হাসপাতালের মালিককে আটক করা হয়েছে।

রোববার দুপুর ১ টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে হাসপাতালটি সিলগালা করে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার পারভেজ।

এর আগে ভোর ৪টার দিকে ভুল চিকিৎসায় উপজেলার বড়াইগ্রামের রামেশ্বরপুর গ্রামের সবুজ হোসেনের স্ত্রী সুমাইয়া খাতুনের মৃত্যু হয়। গত আগস্ট মাসের প্রথম সপ্তাহে সুমাইয়ার বিয়ে হয়। সুমাইয়া একই উপজেলার নগর ইউনিয়নের রাহাবুল ইসলামের মেয়ে।

আটককৃত হাসপাতাল মালিক আরশেদ আলী (৬৫) একই উপজেলার মাঝগাঁও ইউনিয়নের নটাবাড়িয়া গ্রামের মৃত অসিম উদ্দিনের ছেলে।

মৃত সুমাইয়ার মা মোমেনা খাতুন বলেন, শনিবার সন্ধ্যায় সুমাইয়ার পেটে ব্যথা উঠলে বনপাড়া হেলথকেয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৮টার দিকে সুমাইয়ার অ্যাপেন্ডিসাইটিস অপারেশন করেন হাসপাতালের চিকিৎসক সামিরা তাবাচ্ছুম সাথী। এতে অবস্থা আরও খারাপ হলে রাত ৩টার দিকে সুমাইয়াকে ইনজেকশন দেন একই চিকিৎসক। ভোর ৪টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে সুমাইয়া।

এদিকে, সকালে মৃতের স্বজনরা পুলিশের কাছে অভিযোগ করলে ঘটনা তদন্তে আসেন বড়াইগ্রাম সার্কেল এএসপি হারুন-অর-রশিদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ। তদন্তে ভুল চিকিৎসার বিষয়টি প্রমাণিত হওয়ায় হাসপাতালটি সিলগালা করে দেয়া হয় এবং মালিককে আটক করা হয়। এ ঘটনার পর ম্যাজিস্ট্রেট আসার খবর পেয়ে সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্স পালিয়ে যান। পরে নববধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

133 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন