শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন

Friday, January 29th, 2021

বিজয় নিউজ:: আইনী সকল জটিলতা কাটিয়ে দায়িত্ব ভার গ্রহন করেছে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কার্যকরি কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার সন্ধায় প্রেস ক্লাব মিলনায়তনে এ দায়িত্ব ভার প্রদান ও গ্রহন অনুষ্ঠিত হয়।

নব-নির্বাচিত সভাপতি এ্যাড. মু ইসমাইল হোসেন নেগাবান মন্টু ও সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন পূর্বের কমিটির সভাপতি এ্যাড. মানবেন্দ্র বটব্যাল। এসময় নতুন ও পুরাতন কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, জেষ্ঠ্য সদস্য এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, নাসিম উল আলম, মুরাদ আহম্মেদ, শাহিনা আজমিন, স্বপন খন্দকার, গোপাল সরকার, সৈয়দ দুলাল, মাহামুদ হোসেন চৌধুরী, কাজী আল-মামুন, মিজানুর রহমান, আবদুর রাজ্জাক ভূইয়া, ফেরদাউস সোহাগ, রাহাত খান, সুমন চৌধুরী, গিয়াস উদ্দিন সুমন, মো. নাসির উদ্দিন, এম মোফাজ্জেল, সুখেন্দু এদবর, রুবেল খান, রাইসুল ইসলাম অভি, সাগর বৈদ্য, শাহীন সুমন, দেওয়ান মোহন,। দায়িত্ব হস্তান্তরের পূর্বে বিদায়ী সভাপতি এ্যাড. মানবেন্দ্র বটব্যাল বলেন, নতুন কমিটি প্রেসক্লাবের উন্নয়ন কার্যকরী ভুমিকা রাখবেন বলে আমি আশাবাদি। তিনি বলেন, পুরানো ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে প্রেসক্লাব ও সাংবাদিকদের সকল কর্মকান্ডে সহযোগিতা করার আহ্বান জানান।
উল্লেখ্য গত ২৪ ডিসেম্বর শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কার্যকরি পরিষদের ভোট হয়। এতে এ্যাড. মন্টু ও কাজী মিরাজ এবং কাজী বাবুল ও কাজী মামুন প্যানেল অংশ নেয়। ভোটে সভাপতি পদে এ্যাড. মন্টু ও সাধারন সম্পাদক পদে কাজী মিরাজ সহ ৭টি পদে জয়ী হয়। তারা হলেন সদস্য নুরুল আলম ফরিদ, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, সৈয়দ দুলাল, সাগর বৈদ্য ও ক্রীড়া সম্পাদক দেওয়ান মোহন। অপর প্যানেল থেকে ১০টি পদে জয়ী হয়। তারা হলেন সহ-সভাপতি পুলক চ্যাটার্জি ও এসএম জাকির হোসেন, যুগ্ম সম্পাদক এম মোফাজ্জেল,দপ্তর সম্পাদক মো: নাছির উদ্দিন, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুখেন্দ এদবর,সদস্য এ্যাড. মানবেন্দ্র বটব্যাল, মিজানুর রহমান ও কেএম নয়ন। নিয়ম অনুযায়ী নতুন বছরের প্রথম দিনে নব-নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা। কিন্তু মামলার কারণে নির্ধারিত সময়ে দায়িত্ব প্রদান করা হয়নি।