২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সুনামগঞ্জ প্রেসক্লাবের ২০১৯ সালের নির্বাচন অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ২৫, ২০১৯

সুনামগঞ্জ প্রেসক্লাবের ২০১৯ সালের নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শনিবার (২৪ আগস্ট) রাতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে এটিএন বাংলা ও সমকাল প্রতিনিধি পঙ্কজ দে ও সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিন ও চ্যানেল আই প্রতিনিধি একে এম মহিম নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, সহ সভাপতি কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক দেশ রূপান্তর ও যমুনা টিভির মাহমুদুর রহমান তারেক, যুগ্ম সম্পাদক আমাদের সময়ের বিন্দু তালুকদার, কোষাধ্যক্ষ চ্যানেল-২৪ এর আর জুয়েল, দপ্তর সম্পাদক চ্যানেল এস’র আকরাম উদ্দিন,

প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও দ্য বাংলাদেশ টুডে প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভির জাকির হোসেন, সাহিত্য সম্পাদক এনটিভির দেওয়ান গিয়াস চৌধুরী, ক্রীড়া সম্পাদক বাংলানিউজের আশিকুর রহমান পীর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডিবিসি নিউজের আমিনুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- সৈয়দ তাহের আলম মনসুর, দেওয়ান ইমদাদ রেজা, ইশতিয়াক শামীম, লতিফুর রহমান রাজু, খলিল রহমান, এমরানুল হক চৌধুরী, শাহজাহান চৌধুরী, এনাম আহমেদ।

নির্বাচন পরিচালনা করেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সৈয়দ তাহের আলম মনসুর, সদস্য দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু ও খলিল রহমান।

123 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন