২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

৬ মাসও টিকবে না বলা বিয়েটা ২ বছর টিকে গেল:ফারিয়া

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২০

বিজয় নিউজ:: শুক্রবার ছিল এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিবাহবার্ষিকী। বেশ আনন্দ ও উচ্ছ্বাস নিয়ে স্বামী হারুনুর রশীদ অপু ও পরিবারের সঙ্গে দিনটি উদযাপন করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোমান্টিক কিছু ছবি পোস্ট করেছেন।

এর সঙ্গে পোস্ট করেছেন স্বামী ও সংসার নিয়ে আবেগঘন কিছু কথা।

পাঠকের উদ্দেশে তার সেই পোস্টটি তুলে ধরা হলো –

‘৬ মাসও টিকবে না বলা বিয়েটা কিভাবে কিভাবে জানি ২ বছর টিকে গেল!

সব ভুলে যাওয়া, দায়িত্ব থেকে পালান, জিদ্দি ছেলেটা আজকাল স্বামী হয়ে ওঠার প্রবল চেষ্টা করছে… আর আমার রাগ এবং ধৈর্য্যের পরিমান শান্তিনগর থেকে উত্তরার রাস্তার জ্যামের মতো প্রতিদিন বেড়েই যাচ্ছে। আজকাল আমার ইউটিউবের সার্চ স্টোরিতে নাটকের পরিবর্তে রান্নার ভিডিওই বেশি পাওয়া যায়!

কিভাবে নতুন বাসা সাজাবো কিংবা কি কি কিনবো সেই লিস্ট করতে করতে রাতও মাঝে মাঝে শেষ হয়ে যায়…কি মুভি দেখব তা ঠিক করতে করতে ঘুম চলে আসে। কোথায় খেতে যাব ঠিক করতে করতে সব রেস্তোরাঁ বন্ধ হওয়ার সময় এসে পরে। কি পরে বের হব ঠিক করতে করতে মুভির সময় পর হয়ে যায়! দাওয়াতে কি নিয়ে যাব ঠিক করতে করতে দাওয়াতেরও সময় পার হয়ে যায়।

আমরা এমনই, আমি সব প্লান করে করতে চাই। আর সে বলে ‘go with the flow’. আমি মালদ্বীপের সমুদ্রের পাড়ে নিরিবিলি বসে থাকতে চাই। আর সে ব্যাংকক পার্টি করতে যেতে চায়। আমি যখন শুক্রবারে বিকেলে রিক্সায় ঘুড়তে চাই। আর সে বিছানায় শুয়ে পাবজি খেলায় মনোনিবেশ করতে চায়।’

এরপর ফারিয়ে আরো লেখেন, ‘আমরা ভিন্ন, কিন্তু দুজন মিলে ‘এক’ অনেক অভিমান, অনেক খুনসুটি। শুধু মাত্র ঝগড়া অ্যাভোয়েড করার জন্য বহু বহু দিন কথা না বলে থাকা। তারপরেও আমার এই পথ চলাতেই আনন্দ। আপনারাও দোয়া করবেন আমরা যেন সারাজীবন একসঙ্গেই এভাবেই পথ চলতে পারি।’

518 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন