বিএনপির আর উঠে দাঁড়াতে পারবে না:নাসিম

Friday, February 7th, 2020

পাবনা প্রতিনিধি :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির এখন মাজা ভেঙে গেছে। তারা আর উঠে আর দাঁড়াতে পারবে না। তাদের ব্যর্থতায় ঢাকা সিটি নির্বাচনে পরাজিত হয়ে এখন তারা নানাভাবে অপপ্রচার ও সমালোচনা করছে।

শুক্রবার পাবনায় সরকারি অ্যাডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা জাতির পিতার হত্যাকারীদের বিচার করেছেন। জঙ্গিবাদ দমন করেছেন। এর চেয়ে তার কাছে বড় পাওয়া আর হয় না।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আলোকিত হয়েছে। তার (হাসিনার) সরকারের ধারাবাহিক উন্নয়ন এবং সাফল্যের কারণে দেশ দ্রুত এগিয়ে চলেছে। দেশের এমন কোনো এলাকা নেই যেখানে কোনো উন্নয়ন হয়নি।

গ্রাম থেকে রাজধানী ঢাকাতেও সে উন্নয়নের ছোঁয়া চোখে পড়ার মত। এরপরও সরকারি দল হিসেবে আমাদের ভাবতে হবে এত বড় বড় উন্নয়ন ও সফলতার পরেও তা ভোটারদের আকৃষ্ট করতে পারলো না কেন-তা খতিয়ে দেখতে হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যতই মিটিং মিছিল করেন তাতে লাভ হবে না। জনগণের কাছে যেতে হবে। জনগণের আস্থা অর্জন করতে হবে।