২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গৌরীপুরে সড়ক দুর্ঘটনা ৫ সদস্যের পরিবারের চারজনেরই প্রাণ গেল সড়কে

আপডেট: আগস্ট ১৬, ২০১৯

পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন ব্যবসায়ী রফিকুজ্জামান। তবে পৌঁছাতে পারেননি তিনি বা তার সঙ্গে থাকা অন্যরাও। সড়ক দুর্ঘটনায় তিনি, তার স্ত্রী ও ছেলে-মেয়ে মারা গেছেন। বেঁচে আছে শুধু পরিবারটির এক শিশু সন্তান।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গাওরামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সাড়ে ১০ টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে রফিকুজ্জামানের পরিবারের সদস্যদের বহনকারী মাইক্রোবাসটি। কিশোরগঞ্জগামী এমকে সুপার নামের একটি বাসের সঙ্গে ময়মনসিংহগামী মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের দকমল কর্মীরা দুর্ঘটনাস্থলের পাশের খাদ থেকে রফিকুজ্জামানের স্ত্রী শাহীনা আক্তারের (৩৬) লাশ উদ্ধার করেন। গুরুতর অবস্থায় ময়মনসিংহ হাসাপাতালে পাঠানো হয় রফিকুজ্জামান, তার ছেলে নাদিম (১৮) মেয়ে রওনক জাহান (১৩), ছেলে নাহিদ (৩) ও প্রাইভেটকার চালক স্বপন মিয়াকে। আহত হন রফিকুজ্জামানের শ্যালক আশরাফ হোসেনও।

সবাইকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রফিকুজ্জামান, নাদিম ও রওনক জাহানকে মৃত ঘোষণা করেন। অবস্থা শঙ্কটাপন্ন অবস্থায় আইসিওতে চিকিৎসা চলছে তিন বছরের শিশু নাহিদের।

পুলিশ ও নিহতদের স্বজনরা জানিয়েছেন, ব্যবসায়ী রফিকুজ্জামানের বাড়ি নেত্রকোনার দূর্গাপুর উপজেলার চন্ডীগর এলাকায়। ঈশ্বরগঞ্জের মগটুলা ইউনিয়নের মধুপুর বাজারের পাশে রফিকুজ্জামানের শ্বশুর বাড়ি। গত বৃহস্পতিবার স্ত্রী সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন রফিকুজ্জামান। সেখান থেকে এক আত্মীয়র বিয়েতে যোগ দিতে শুক্রবার পাইভেটকারে যাচ্ছিলেন তারা। কিন্তু দুর্ঘটনায় পরিবারটি পাঁচ সদস্যের চারজনের মৃত্যু হয়েছে। ছোট্ট শিশু নাহিদ মৃত্যু যন্ত্রনায় ছটফট করছে হাসপাতালের বিছানায়।

নিহতদের স্বজন ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জানান, এক আত্মীয়র বিয়েতে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। এতে পরিবারটি চার সদস্যের মৃত্যু হয়েছে। শিশুটির অবস্থাও ভালো নয়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলের পাশের খাদ থেকে নারীর লাশ উদ্ধার করা হয়।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। স্বামী-স্ত্রী সন্তানসহ চারজনের মৃত্যু হয়েছে। আরো এক শিশুর অবস্থাও শঙ্কটাপন্ন। ঘটনার পর দুর্ঘটনার কবলে পড়া গাড়ি গুলো সড়ক থেকে সরিয়ে সড়কে যানচলাচল স্বাভাভিক করা হয়।

113 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন