ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে ছাত্রদলের পৃথক শো ডাউন

Saturday, January 2nd, 2021

জুয়েল শাহিন,বিশেষ প্রতিবেদক:: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে বরিশালে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভক্ত হয়ে মিছিল ও সমাবেশ করেছে মহানগর ও জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার বেলা ১২টায় বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ারের সমর্থক অনুসারী বরিশাল মহানগর ছাত্রদলের সহ-সভাপতি তরিকুল ইসলাম তরিক, সাধারণ সম্পাদক হুমায়ন কবির, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. তারেক আল ইমরান, যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান ও সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ির নেতৃত্বে জেলা ও মহানগরের এক অংশ নগরীর সদর হাসপাতাল এলাকা থেকে মিছিল নিয়ে সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যলয়ে আসে।

এসময় তরিকুল ইসলাম তরিকের সভাপতিত্বে সমাবেশ করে। এসময় তারা সংক্ষিপ্ত সমাবেশ করে দলীয় কার্যালয় ত্যাগ করে।

বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু ও মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনির নেতৃত্বে দুপুরে নগরীর চৈতন্য স্কুলের সামনে থেকে এক র‌্যালি বের করা হয়। র‌্যালীতে বরিশাল মহানগর বিএনপির সহ-সভাপতি আখতার হোসেন মেবুল, যুগ্ম সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল ইসলাম জাহিদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তছলিম, মহানগর যুবদল সভাপতি আখতারুজ্জামান শামীম সহ জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

এদিকে বরিশালে ছাত্রদলের পাল্টাপালি কর্মসূচির আয়োজন করায় নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার লক্ষে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী ও কাউনিয়া থানা পুলিশ বিভিন্ন সড়কে অবস্থান নেয়া সহ দলীয় কার্যালয়ে ব্যাপক পুলিশ মোতায়েন করেন