১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এক-দুদিন হাসপাতালে থাকবেন খালেদা জিয়া

আপডেট: এপ্রিল ২৮, ২০২১

বিজয় নিউজ:: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হবে। এ তথ্য জানিয়েছেন তার চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী।

বুধবার সকালে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান মেডিক্যাল টিমের প্রধানকে উদ্ধৃত করে এ তথ্য জানান।

শায়রুল কবির খান জানান, মঙ্গলবার রাতে এভার কেয়ারে একটি কেবিনে রাখা হয়েছে খালেদা জিয়াকে। ডা. এফএম সিদ্দিকী জানিয়েছেন, গত এক বছর খালেদা জিয়ার যেসব শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা যায়নি, সেগুলো এক-দুইদিনে করা হবে। এই রিপোর্টগুলো পর্যালোচনা করার আবার তাকে বাসায় নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার রাতে খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে অধ্যাপক এফএম সিদ্দিকী বলেন, তার অব্স্থা স্থিতিশীল। কোভিডের কোনো উপসর্গ তার নেই। তিনি ভালো আছেন। তার চেস্টের সিটি স্ক্যান করানো হয়েছে। প্রথম যে সিটি স্ক্যান করিয়েছিলাম, তার চেয়ে আজকের রিপোর্ট অনেক ভালো। সেই দিক দিয়ে আলহামদুলিল্লাহ তিনি সার্বিকভাবে সুস্থ হয়ে উঠেছেন। কোভিডের অন্যান্য প্যারামিটার ডি-ডাউমার, ফেরিটিন্স, সিআরপ এগুলো ঠিক আছে।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল সিটি স্ক্যান করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিল। সিটি স্ক্যানের সেই পরীক্ষার ফল ‘নমিনেল’ আসে।

১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়ার পর গুলশানের বাসা ‘ফিরোজায়’ ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীরে নেতৃত্বে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

404 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন