২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় জাতীয় পার্টির সভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

ভোলা প্রতিনিধি:: ভোলা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার সকালে শহরের কুইন আইল্যান্ড চাইনিজ রেস্তোরার সম্মেলন রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েতুল্লাহ নজিব, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার ।

প্রধান অতিথির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি কেফায়েতুল্লাহ নজিব বলেন সারা দেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি খুব সংগঠিত। এধারা অব্যাহত রাখার জন্যই ভোলা জেলা জাতীয় পার্টি নিয়মিত সাংগঠিন সভা ও কাউন্সিল করে থাকে ।

কেফায়েতুল্লাহ নজিব আরো বলেন আওয়ামীলীগের হাইব্রিড নেতাকর্মীরা কোটি টাকার মালিক হয়েছে কিš‘ তৃনমূলের প্রকৃত নেতারা আজ রক্তশূন্যতায় ভুগছে। বিএনপির নেতৃত্বের ভুলের কারনে বিএনপি আজ হতাশায় ভুগছে কিš‘ জাতীয় পার্টি আজ উজ্জীবীত।

বিশেষ অতিথির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার বলেন কেন্দ্রের নির্দেশে ভোলা জেলা জাতীয় পার্টি গোছালো ভাবে কাজ করে যাচ্ছে এবং তৃনমুলের নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রান তাই এ তৃনমুলের নেতাকর্মীদের নিয়ে অচিরেই ভোলা জেলা জাতীয় পার্টির সম্মেলন সফল করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নুরন্নবী সুমন, লালমোহন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মাহবুব এলাহী, চরফ্যাশন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

137 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন