১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মির্জা বাসায় চলছে ছাত্রদলের কাউন্সিল, প্রার্থীদের শঙ্কা

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৯

বিজয় নিউজ রিপোট।।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসায় রাত পৌনে ৯টার দিকে জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিল শুরু হয়েছে। ব্যালটের মাধ্যমে ছাত্রদলের কাউন্সিল হচ্ছে বলে জানানো হয়।
সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের কাউন্সিলরদের সঙ্গে ভিডিও কনফারেন্সে লন্ডন থেকে বৈঠক করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রায় ঘণ্টাব্যাপী বৈঠক শেষে কাউন্সিলরদের মির্জা আব্বাসের বাসায় যেতে বলেন তারেক রহমান।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রার্থীর অভিযোগ, তড়িঘড়ি করে কাউন্সিল অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়ায় এখানে সিন্ডিকেটের প্রভাব পড়বে। কাউন্সিলরদের ভোটের প্রতিফলন ফলাফলে পড়বে না। বিশেষ করে ছাত্রদলের সাবেক একজন সভাপতি এবং মির্জা আব্বাসের একজন অনুসারী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এই কাউন্সিলর ফলাফলে প্রভাব বিস্তার করতে পারেন বলে তাদের আশঙ্কা।

প্রার্থীদের অভিযোগ, যেভাবে কাউন্সিল হচ্ছে তাতে সাবেক ওই দুই ছাত্রনেতা তাদের প্রার্থীদের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করার সম্ভাবনা রয়েছে।

সাধারণ সম্পাদক প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান বলেন, সরকারের অশুভ চক্রান্ত থেকে ছাত্রদলকে বাঁচাতে তারেক রহমান দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছেন। আমরা এই সিদ্ধান্তকে স্বাগত জানাই।

110 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন