২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঘোষণা নতুন চমক নিয়ে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২১

স্পোর্টস ডেস্ক :; আসন্ন নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সবশেষ স্কোয়াড থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান ও স্পিনার তাইজুল ইসলাম। দলে রয়েছে একটি চমক। প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছেন নাসুম আহমেদ।

সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফরের সময় পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন সাকিব। আর সীমিত ওভারের দলের স্কোয়াডে রাখা হয় না টেস্ট স্পেশালিস্ট বোলার তাইজুলকে।

২০ সদস্যের স্কোয়াডে নতুন যুক্ত হয়েছেন পেসার আল আমিন হোসেন, অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং টপ অর্ডার ব্যাটসম্যান নাঈম শেখ। প্রথমবারের মতো দলে এসেছেন নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের মতো নিউজিল্যান্ড সফরেও ওয়ানডে স্কোয়াডে নেই সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে তামিম বাহিনী। সেখানে বিশ্বকাপ সুপার লিগের অধীনে তিনটি ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

এক নজরে বাংলাদেশ স্কোয়াড :

তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, রুবেল হোসেন, নাসুম আহমেদ।

240 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন