২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জমকালো আয়োজনে বিজয় নিউজের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১

প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন বিজয় নিউজের প্রকাশক মো: নাসির উদ্দিন

বিজয় নিউজ::‘সত্যের সন্ধানে আমরা এই শ্লোগান ধারণ করে যাত্রা শুরু করা অনলাইন নিউজ পোর্টাল বিজয় নিউজ ডটকম-এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সাগর কন্যা কুয়াকাটা (হিট বাংলাদেশ)মিলনায়তনে সন্ধায় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৮ টায় বরিশাল থেকে যাত্রা শুরু করে সাগর কন্যা কুয়াকাটায় ২ টায় পৌছায়। বিকালে সিবিচে ফুটবল, সাগরে আনন্দ করা হয়।সন্ধায় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনে প্রথমে পবিত্র কোরআন থেকে তেলয়াত করেন- ঝালকাঠি সদর প্রতিনিধি জহুরুল হক লস্কর।

এ সময় শুভেচ্ছা বক্তদেয়-বিজয় নিউজের ঝালকাঠি জেলা প্রতিনিধি,ও ঝালকাঠি রিপোর্টারস ইউনিটির সভাপতি এস এম রাজ্জাক পিন্টু,বিজয় নিউজের পাঠক ও শিক্ষক কামরুন্নাহার কলি ও মো: জসিম উদ্দিন মোল্লা প্রমুখ।

এসময় বিজয় নিউজের প্রকাশক মো: নাসির উদ্দিনের বক্তব্যে বলেন- বিজয় নিউজ আপনাদের প্রতিষ্ঠান। এর অগ্রগতির জন্য অতীতের মত মেধা-মনন দিয়ে কাজ করতে হবে তা হলে আমাদের লক্ষে পৌছাতে পারবো।এছাড়াও প্রতিনিধিদের সঠিক তথ্য সংগ্রহ করে নিউজ পাঠানোর জন্য বলা হয়।এ সময় উপস্থিত ছিলেন সম্পাদক মারুফ হাওলাদার, প্রধান ফটো রিপোর্টার নাসির উদ্দিন ,স্টাফ রিপোর্টার মো: মামুন হুসাইন,এনায়েত হোসেন মোল্লা, রাজিব হোসেনসহ বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিগন সম্মেলনে উপস্থিত হয়।  সম্মেলনে অংশগ্রহনকারী জেলা ও উপজেলা প্রতিনিধি নিজ নিজ অঙ্গনে প্রতিভার স্বাক্ষর ও বিশেষ অবদান রক্ষায় বিজয় নিউজের পক্ষ থেকে প্রকাশক তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।সম্মেলনের শেষে প্রকাশক বিজয় নিউজের প্রধান সম্পাদক হিসাবে খান মো: হাবিব কে ঘোষনা দেয়। অতিথিবৃন্দ ও প্রতিনিধিদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন সম্মেলনের সমাপনি ঘোষনা করেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

163 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন